এই মাত্র পাওয়া
Breaking ব্রাহ্মণবাড়িয়ায় বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, ২৪ ঘন্টায় স্বাস্থ্যকর্মীসহ ১৭ জন করোনায় আক্রান্ত Breaking করোনা জয় করলেন নবীনগরের এমপি-এবাদুল করিম বুলবুল Breaking অবশেষে ভৈরবে সিসি ক্যামেরায় মাদক ব্যাবসার নিয়ন্ত্রক শীর্ষ মাদক ব্যাবসায়ী মুছা গ্রেফতার
শিরোনাম
Scroll প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে নবীনগরের তিন শিক্ষার্থী দিলেন ৩০ লাখ টাকা ।
বিজ্ঞাপন
Advertisement নবীনগর টিভিতে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুনঃ 01799620000।
Nabinagar TV - The First online TV of Nabinagar

নবীনগর কুড়িঘরে সাইদুল মার্ডারের ৪ আসামী গ্রেফতার

পিয়াল হাসান রিয়াজ

নবীনগর টিভি

প্রকাশিত : ১০:৪৮ পিএম, ৩ এপ্রিল ২০১৯ বুধবার

আপডেট: ১০:৫০ পিএম, ৩ এপ্রিল ২০১৯ বুধবার

২৪৬৪ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়নে কুড়িঘর গ্রামে উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে সহিংসতায় সাইদুল মার্ডারের ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (০৩/০৪) তাদের জেলা হাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছেন- মো. হুমায়ুন মিয়া (৫০), সখিনা বেগম(৬২), কামাল উদ্দিন (৪৫), আবুল খায়ের (৫৫)।

মঙ্গলবার (০২/০৪) রাতে নিহতের ভাই এরশাদ মিয়া বাদী হয়ে নবীনগর থানায় ২০জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রাম্য আধিপত্য বিস্তারে পূর্ব বিরোধ ও পারিবারিক দ্বন্দ্বের জের ধরে নির্বাচনকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত মো.সাইদুল ইসলাম (৩০) নাটঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম এর ভাতিজা। গ্রামের একই গোষ্ঠীর দোয়াত কলম সমর্থক সাইদুল এবং নৌকার সমর্থক মো. মালেক মিয়ার মধ্যে অনেকদিন ধরে পারিবারিক দ্বন্দ্ব চলছিল।

নির্বাচনকে কেন্দ্র করে পূর্ব বিরোধের প্রতিহিংসায় গত ১ এপ্রিল রাতে কুড়িঘর বাজারে সাইদুল ও মালেকের মধ্যে নির্বাচন ইস্যু নিয়ে কথা কাটাকাটি এক পর্যায়ে প্রতিপক্ষের ছুড়িকাঘাতে ঘটনাস্থলেই সাইদুল নিহত হয়। এর ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ রনোজিত রায়, বলেন, এটি পূর্ব বিরোধ ও পারিবারিক দ্বন্দ্বের জেরে নির্বাচনকে ইস্যু করে এ ঘটনা ঘটেছে,মামলা হয়েছে, ৪জন আসামীকে গ্রেফতার করা হয়েছে ।