এই মাত্র পাওয়া
Breaking বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে নবীনগরে পহেলা বৈশাখ উদযাপন Breaking নুসরাতের হত্যাকারীদের ফাঁসি চেয়ে নবীনগরে শিক্ষার্থীদের মানববন্ধন Breaking সাংবাদিক বদিউল আলম খসরু আর নেই।
শিরোনাম
Scroll ব্রাহ্মণবাড়িয়ায় শিশু চিত্রকলা প্রদর্শনী ও সাংস্কৃতিক উৎসবের সমাপনী Scroll আশুগঞ্জ সার কারখানার উৎপাদন অব্যাহত রাখার দাবিতে শ্রমিক-কর্মচারিদের বিক্ষোভ Scroll কসবায় বিজনা নদী পুনঃখনন উপলক্ষে সচেতনতামুলক অনুষ্ঠান Scroll নবীনগরে প্রবাসীর বসতবাড়ির দেয়াল নির্মানে বাধা দিচ্ছে প্রতিপক্ষ চাচা!
বিজ্ঞাপন
Advertisement নবীনগর টিভিতে সংবাদ বিষয়ক যে কোন মতামত আমাদের কে জানাতে পারেন 01799620000Advertisement নবীনগর টিভিতে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭৫১০৫০৫০৫Advertisement নিউ আল মদিনা টেলিকম এন্ড মাল্টিমিডিয়া,আমাদের এখানে নিত্য নতুন মোবাইল সেট পাবেন,মোবাইল:01751050505।Advertisement রিয়াজ মাল্টিমিডিয়া Exclusive video Editing.Home-আমরা যে কোন অনুষ্ঠানে ভিডিও প্রোগ্রাম ও ভিডিও এডিটিং করে থাকি। যোগাযোগঃ পিয়াল হাসান রিয়াজ মোবাইল:০১৭৫১০৫০৫০৫।Advertisement বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডAdvertisement স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডAdvertisement কেয়া কসমেটিকস লিঃAdvertisement শেষ হলো অলিম্পিক নাটি বিস্কুট নিবেদিত আদিলের শ্যুটকেস নাটকের শুটিং
Nabinagar TV - The First online TV of Nabinagar

নবীনগর কুড়িঘরে সাইদুল মার্ডারের ৪ আসামী গ্রেফতার

পিয়াল হাসান রিয়াজ

নবীনগর টিভি

প্রকাশিত : ১০:৪৮ পিএম, ৩ এপ্রিল ২০১৯ বুধবার

আপডেট: ১০:৫০ পিএম, ৩ এপ্রিল ২০১৯ বুধবার

১৮৯২ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়নে কুড়িঘর গ্রামে উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে সহিংসতায় সাইদুল মার্ডারের ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (০৩/০৪) তাদের জেলা হাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছেন- মো. হুমায়ুন মিয়া (৫০), সখিনা বেগম(৬২), কামাল উদ্দিন (৪৫), আবুল খায়ের (৫৫)।

মঙ্গলবার (০২/০৪) রাতে নিহতের ভাই এরশাদ মিয়া বাদী হয়ে নবীনগর থানায় ২০জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রাম্য আধিপত্য বিস্তারে পূর্ব বিরোধ ও পারিবারিক দ্বন্দ্বের জের ধরে নির্বাচনকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত মো.সাইদুল ইসলাম (৩০) নাটঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম এর ভাতিজা। গ্রামের একই গোষ্ঠীর দোয়াত কলম সমর্থক সাইদুল এবং নৌকার সমর্থক মো. মালেক মিয়ার মধ্যে অনেকদিন ধরে পারিবারিক দ্বন্দ্ব চলছিল।

নির্বাচনকে কেন্দ্র করে পূর্ব বিরোধের প্রতিহিংসায় গত ১ এপ্রিল রাতে কুড়িঘর বাজারে সাইদুল ও মালেকের মধ্যে নির্বাচন ইস্যু নিয়ে কথা কাটাকাটি এক পর্যায়ে প্রতিপক্ষের ছুড়িকাঘাতে ঘটনাস্থলেই সাইদুল নিহত হয়। এর ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ রনোজিত রায়, বলেন, এটি পূর্ব বিরোধ ও পারিবারিক দ্বন্দ্বের জেরে নির্বাচনকে ইস্যু করে এ ঘটনা ঘটেছে,মামলা হয়েছে, ৪জন আসামীকে গ্রেফতার করা হয়েছে ।